ব্রেকিং নিউজ
দুঃসংবাদ দিলেন ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেত্রী ফারিয়া ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, কোনো শক্তি নেই পাইকগাছায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজাদ জনগণের ভালোবাসায় সিক্ত খুলনায় ইপিআরসি'র উদ্যোগে আর্সেনিক ঝুঁকি নিরসণে সক্ষমতা ও নিরাপদ পানি অবহিত করণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় কাঁকড়া চাষে উৎসাহিত করতে চাষীদের কর্মশালার মাধ্যমে প্রশিক্ষণ পরকীয়া প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা প্রধান শিক্ষক গাছের বেঁধে গণধোলাই
×

শামীম আহমেদ : পাবনা জেলা প্রতিনিধি
প্রকাশ : ৩/৪/২০২৪, ১২:০০:৫৪ AM

পাবনা'র পুলিশ সুপারের বিশেষ বিজ্ঞপ্তি!

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তি বর্গ/রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের মোবাইল নং ক্লোন/স্পুফিং/ হোয়াটসঅ্যাপে ছবি ব্যবহার করে বিভিন্ন রকম তদবির, টাকা চাওয়ার ঘটনা ঘটছে । এতে করে অনেকে প্রতারিত হচ্ছে।

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তি বর্গ/রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের মোবাইল নং ক্লোন/স্পুফিং/ হোয়াটসঅ্যাপে ছবি ব্যবহার করে বিভিন্ন রকম তদবির,  টাকা চাওয়ার ঘটনা ঘটছে । এতে করে অনেকে প্রতারিত হচ্ছে।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদানের কথা বলে অভিভাবকদের কাছ থেকে এ টিএম কার্ডের তথ্য অথবা টাকা চাওয়ার ঘটনা ঘটছে।
এসব প্রতারকের ফাঁদে যেন কেউ পা না দেন সেই ব্যাপারে সচেষ্ট থাকবেন। সেই সাথে এ ধরনের বিষয় থাকলে সাথে সাথে জেলা পুলিশের কন্ট্রোল রুম অথবা ফেসবুকে ইনবক্স করার জন্য সবাইকে বিনীত অনুরোধ করছি।

পুলিশ সুপার, পাবনাঃ 01320-128500
অতিরিক্ত পুলিশ সুপার ( ও অর্থ): 01320-128502
পুলিশ কন্ট্রোল রুম, পাবনাঃ 01320-129498
জেলা পুলিশ, পাবনা।